The news is by your side.

মুন্সীগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনায় জড়ালে গ্রেফতার অব‌্যাহত! পুলিশ সুপার

0

জানুয়ারী,২১,২০২০

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 
মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম বলেছেন, ৩০ জানুয়ারী মুন্সীগঞ্জ পৌরসভা ও মিরকাদিমে ১৪ ফেব্রুয়ারী ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মুন্সীগঞ্জে এ পৌর নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, অপ্রীতিকর ঘটনা ও সহিংসতা ছড়ালে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। এক্ষেত্রে আপোষ করা হবে না।

পুলিশ মাঠে রয়েছে। অপরাধীরা অপরাধ করে পার পাবেনা সে যেই হোক। পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম বিবিসি সংবাদকে এসব কথা জানান।

তিনি আরো বলেন, সন্ত্রাসীরা যেকোন দলের হউক তাদেরকে কোন ছাড় দেয়া হবে না। নির্বাচনকে ঘিরে দুএকটি ঘটনা ঘটছে এসব ঘটনায় জড়িতদের গ্রেফতারসহ বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়েছে। কোন প্রার্থী তার নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে বাঁধার সম্মুখীন হলে জেলা রিটার্নিং অফিসার বরাবর অভিযোগ দিতে পারে। সম্প্রতি মুন্সীগঞ্জের পৌর নির্বাচনের প্রচারণা নিয়ে কাউন্সিলর প্রার্থী জাকির ও সাগরের সমর্থকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এছাড়াও মুন্সীগঞ্জের সদর উপজেলার মিরকাদিম পৌরসভার সরকার দলীয় মেয়র প্রার্থী আব্দুস সালাম ও স্বতন্ত্র প্রার্থী শহীদুল ইসলাম শাহীনের সমর্থকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সর্বশেষ গত রবিবার মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী এ্যাড. মুজিবুর রহমানের উপর হামলার ঘটনা ঘটে। আর এই ঘটনায় একটি মামলা হয় এবং একজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, নির্বাচনকে ঘিরে কোন ধরনের হামলার ঘটনা যেন না ঘটে সেলক্ষ্যে পুলিশ মাঠে কাজ করছে। প্রত্যেক প্রার্থীকে অনুরোধ করব তারা যেন নির্বাচনী আচরণ বিধি মেনে নির্বাচনী প্রচারণা চালান। আমাদের কাছে অভিযোগ আসলে কোন ছাড় দেওয়া হবে না।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.