The news is by your side.

সুযোগ বুঝে যেকোনো সময় ছোবল মারবে ওরা: ডিআইজি হাবিব

0

জানুয়ারি ২৩, ২০২১,

 গোপালগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), বলেছেন, “যুদ্ধাপরাধীদের পরিবার এখনো মুক্তিযুদ্ধের চেতনার উপর ফনা তুলে আছে। সুযোগ বুঝে যেকোনো সময় ছোবল মারবে ওরা।”

শনিবার (২৩ জানুয়ারি) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মধুমতি পর্যটন মোটেলে তদন্ত সংস্থা, আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের আয়োজনে মানবতাবিরোধী অপরাধের বিচার; তদন্তের চ্যালেঞ্জ ও সাফল্য বিষয়ক সঞ্জীবনী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, “আমরা এখনো সকল যুদ্ধাপরাধীদের শনাক্ত করতে পারিনি। তবে কিছু কিছু যুদ্ধাপরাধীদের ও মহান মুক্তিযুদ্ধের মহানায়ককে হত্যার বিচারের মধ্য দিয়ে বিচারহীনতার সংস্কৃতি হতে আমরা মুক্ত হয়েছি।”

মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করতে গিয়ে এসময় আবেগ আপ্লুত হয়ে পড়েন ডিআইজি হাবিবুর রহমান।

তদন্ত সংস্থা আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের কোঅর্ডিনেটর অবঃ আইজিপি এম, সানাউল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা বক্তব্য রাখেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইলিয়াস হোসেন, বেসরকারি ভাবে নির্বাচিত মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, অফিসার ইনচার্জ এএফএম নাসিম, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার বীর মুক্তিযোদ্ধারা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.