The news is by your side.

আসন্ন পঞ্চসার ইউপি নির্বাচনকে ঘিরে চলছে দলীয় মনোনয়ন প্রত‌্যাশিদের দৌড়ঝাপ

0

জানুয়ারী,২৪,২০২১
মুন্সীগঞ্জ প্রতিনিধি: 
মুন্সীগঞ্জ সদর উপজেলার সবচেয়ে বড় ইউনিয়ণ পঞ্চসার । আর এই ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনকে ঘিরে বইছে নির্বাচনী গরম হাওয়া। আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে প্রত‌্যাশিত প্রার্থীরা দলীয়ভাবে মনোনয়ন পেতে দলের নীতি নির্ধারদের কাজে আনাগোনাসহ ব‌্যস্ত সময় পার করছে।

সরেজমিনে গিয়ে জানাযায় য়ে গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের দলীয়ভাবে প্রথমে দলের নীতিনির্ধারকদের রিপোর্ট অনুয়ায়ী নৌকা প্রতীকে প্রথম ধাপে কেন্দ্রিয়ভাবে মনোনিত হয়েছিল পঞ্চসার ইউনিয়ণ আওয়ামীলীগের সভাপতি মো: আলমগীর খান। সেই সময়ে তিনি নির্বাচনে অংশ না নেয়ায় আবার আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীক পায় সদর থানা আওয়ামীলীগের সহ সভাপতি আ: ছাত্তার । কিন্তু নৌকার জয় হয়নি বিজয়ী হয়েছিলেন দলের বিদ্রহী প্রার্থী আনারস প্রতীকে গোলাম মোস্তাফা।

দলীয় তৃনমূল নেতাকর্মিরা বলেন, তখন যদি আওয়ামীলীগের থেকে আলমগীর খান নির্বাচন করত তাহলে অবশ‌্যই নৌকার জয় হত কারন জনপ্রিয়তার শীর্ষে ছিল আলমগীর খান।

তবে আগামী নির্বাচনে কে পাচ্ছেন দলীয় মনোনয়ন এই নিয়ে দলীয় নীতিনির্ধারকরা কেউই মুখ খুলছেনা। আর প্রত‌্যাশিত প্রাথিদের মাঝে চলছে তদবিরে দৌড়ঝাঁপ।

অন‌্যদিকে পুরো ইউনিয়ণ ঘুরে বেশ কয়েকজন হেভিয়েড প্রার্থীদের নাম শুনা যাচ্ছে নির্বাচনী প্রচারনার মাঠে। এদর মধ‌্য নতুন মুখ হিসেবে ও অনেকেও রয়েছেন।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.