The news is by your side.

আ.লীগের সহযোগিতা সংগঠন হতে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সংবাদ সম্মেলন

0
নিজস্ব প্রতিবেদক :

 

আ.লীগের সহযোগী হওয়ার দাবিতে মুন্সিগঞ্জে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ। সোমবার দুপুর ১২ টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনটির জেলা শাখার নেতাকর্মীরা এ সংবাদ সম্মেলন করে।

 

সংবাদ সম্মেলনে সংগঠনের জেলা সভাপতি জাহানুর রহমান সওদাগর বলেন, ২০০১সাল থেকে হাটি হাটি পা পা করে আজ ২১বছর ধরে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে কার্যক্রম চালিয়ে আসছে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, যেমন করে মুক্তিযোদ্ধারা নিজের জীবন বিসর্জন দিয়ে আপনার পিতার নির্দেশনায় প্রাণপণ আকড়ে ধরে দেশ মাতাকে স্বাধীন করেছিলো, আমরা সেই চেতনার সন্তান, মুজিব আদর্শের সৈনিক। বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগে যে বিপুল সংখ্যক প্রজন্ম তারা আপনারই সন্তানতুল্য কর্মী পরিচয় দিতে স্বচ্ছন্দ বোধ করে। আপনার নিকট প্রাণের দাবি হিসাবে “বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ” কে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসাবে অন্তভুক্ত করার জন্য সবিনয় প্রার্থনা জানাচ্ছি।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের মুন্সিগঞ্জ শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শ্যামল, সহ-সাংগঠনিক সম্পাদক মহিজ উদ্দিন মুরাদ, কোষাধ্যক্ষ মোঃ সোহেল বেপারি, প্রচার সম্পাদক জিয়াউর রহমান মৃধা, টঙ্গীবাড়ী উপজেলা শাখার মহিলা সম্পাদক সুবর্ণা আক্তার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.