The news is by your side.

মুন্সীগঞ্জে ট্রিপল হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানবববন্ধন

0

মুন্সীগঞ্জ শহর উত্তর ইসলামপুরে আলোচিত ট্রিপল হত্যার প্রতিবাদে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে এলাকাবাসী। এ সময় কাঁদতে কাঁদতে নিহত বাবা আওলাদ হোসেন মিন্টুর হত্যার বিচার দাবি জানিয়েছেন তাঁর পাঁচ বছরের শিশু সন্তান আয়শা। সে বাকি দুইজন নিহত মো. সাকিব হোসেন ও ইমন পাঠানের হত্যার বিচার চেয়েছেন প্রধানমন্ত্রীর কাছে। গতকাল শনিবার সকাল ১০ টার দিকে বিক্ষোভের সময় নিহত আয়শার সঙ্গে ছিলেন সাকিব হোসেন ও ইমন পাঠানের স্বজন সহ এলাকাবাসী। নিহত আওলাদ হোসেন মিন্টুর মেয়ে আয়শা আহাজারি করে বলেন, আমার বাবা ভালো মানুষ ছিলেন। সে সব সময় এলাকার মানুষের সাথে ভালো ব্যবহার করতো। আমাদের বাসায় সব সময় মানুষ আসতো। আমার বাবাবাজে যারা খুন করেছে আমি তাদের ফাঁসি চাই।

এসময় খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবীতে এলাকাবাসী বিভিন্ন ব্যানারে কয়েক’শ মানুষ অংশগ্রহণ করে তাঁদের ক্ষোভ প্রকাশ করেন। মানববন্ধনের আগে শহরে উত্তর ইসলামপুর এলাকা থেকে কয়েকটি ব্যানারে মিছিল বের করে মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সামনে এসে জড়ো হয়। সকলের মিন্টু, সাকিন ও ইমন পাঠানের খুনিদের ফাঁসি চেয়ে শ্লোগান দেয়। তারা সবাই খুনিদের নাম নিয়ে ফাঁসির চেয়ে প্রশাসনের বৃষ্টি আর্কষন করেন।

এই মানববন্ধনে উত্তত ইসলামপুর এলাকাবাসীর সাথে একাত্ততা ঘোষণা করে মানববন্ধনে প্রশাসনকে উদ্দেশ্যে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজি মোহাম্মাদ ফয়সাল বিপ্লব বলেন, মিন্টু, সাকিব ও ইমন পাঠানের খুনিদের দ্রæত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। আর যাতে শহরে এই ধরনের কোনো ঘটনা পুনরায় না ঘটে, তার জন্য বাকি সব খুনিদের আইনের আওয়াতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড নিশ্চিত করার জোর দাবি জানান।

এসময় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, শহর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মাদ আলী, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি মো. গোলজার হোসেন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম তুষার, ২ নং ওয়ার্ড কাউন্সিলর সোহেল রানা রানু, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ সভাপতি এড. রুবেল প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.