The news is by your side.

শীতলক্ষ্যায় লঞ্চডুবীর ঘটনায় ২৯ জনের লাশ উদ্ধার

0

গত (৪ এপ্রিল) রোববার নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চডুবীর ঘটনায় এখন প্রর্যন্ত ২৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৫ এপ্রিল) বেলা বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত ডুবে যাওয়া লঞ্চ ও নদী থেকে এ লাশগুলো উদ্ধার করা হয়।

এর মধ্যে সোমবার ২৪ জনের এবং (৪ এপ্রিল) রোববার ৫ জনের লাশ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ তালিকায় আছেন প্রায় ৫ জন। এমন তথ্য নিশ্চিত করেন উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, লঞ্চেডুবীর ঘটনায় মৃত লাশের সংখ্যা ২৯ জন। উদ্ধার কাজে আমাদের তিনটি টিম কাজ করছে। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

এর আগের যে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে, তাঁরা হলেন মুন্সীগঞ্জ সদরের মালপাড়া এলাকার হারাধন সাহার স্ত্রী সুনিতা সাহা (৪০), উত্তর চরমসুরা এলাকার অলিউল্লাহর স্ত্রী সখিনা বেগম (৪৫), একই এলাকার প্রীতিময় শর্মার স্ত্রী প্রতিমা শর্মা (৫৩), সদরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকার মিথুন মিয়ার স্ত্রী সাউদা আক্তার লতা (১৮) ও অজ্ঞাত নারী (৩৪)।

উল্লেখ গতকাল (৪ এপ্রিল) রোববার সন্ধ্যা ছয়টার দিকে যাত্রীবাহী লঞ্চটি মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর কাছাকাছি এসে এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যায়।

 

Leave A Reply

Your email address will not be published.