The news is by your side.

লকডাউনের তৎপর মুন্সিগঞ্জ পুলিশ প্রশাসন

0

কায়সার সামির

বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সংক্রমণ রোধে লকডাউনের ৬ষ্ঠ দিনে মুন্সিগঞ্জে তৎপর রয়েছে পুলিশ প্রশাসন। রোববার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে কঠোর অবস্থানে দেখা গেছে সদর ট্রাফিক পুলিশ ও থানা পুলিশ কে।

বিগত সময়ের মতো সকাল থেকে শহরের ঢুকতে দেওয়া হয়নি যানবাহন। যাত্রী থেকে চালক, তাদের সকলকেই পড়তে হয়েছে নানান প্রশ্নের সম্মুখীনে। যথাযথ কারণ থাকলেই পুলিশ প্রশাসন যাত্রী ও চালকদের শহরে ঢুকতে দিচ্ছে। অন্যথায় বাকি যাত্রী ও চালকদের ফিরিয়ে দিচ্ছে।

লকডাউনে মুক্তারপুর পাম্পে মোটরসাইকে চালকের ড্রাইভিং লাইসেন্স চেক করছেন সদর ট্রাফিক পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মো. সোহেল হাসান।

এছাড়া লকডাউনে সরকারি আদেশ অমান্য করারায় বিভিন্ন গাড়ি চালকদের ট্রাফিক আইনে মামলা  দেওয়া হয়েছে। সকাল থেকে বিকাল পর্যন্ত ২৯টি মামলা রুজু করা হয়েছে। যার জরিমানার পরিমাণ ছিলো ১ লাখ ৩ হাজার টাকা। এর আগে শনিবারে ১ লাখ ৩৩ হাজার টাকার ৩৭টি মামলা দেওয়া হয়।

মুন্সিগঞ্জ সদর ট্রাফিক পুলিশের ফাঁড়ির ইনচার্জ মো. বজলুর রহমান বলেন, পুলিশ সুপার স্যারের নির্দেশে ও অতিরিক্ত পুলিস সুপার (অপরাদ ও প্রশাসন ) স্যারের তদারকিতে ই- প্রসিকিউশন এর মাধ্যমে করোনা কালীন সময়ে সরকারি আদেশ অমান্য করার মটরসাইকেল, প্রাইভেট ও মাইক্রোর বিরুদ্ধে ২৯টি মামলা করা হয়। তিনি আরো বলেন, করোনা সংক্রমণ রোধে জেলার ২০টিরও বেশি গুরুত্বপূর্ণ স্থানে চেক পোস্ট বসানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.